রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১৬:১৩, ১৬ জুলাই ২০২৪

চুল দিয়ে তৈরি করছেন আইফেল টাওয়ার, ফলের ঝুড়ি

চুল দিয়ে তৈরি করছেন আইফেল টাওয়ার, ফলের ঝুড়ি
সংগৃহীত

যারা নিয়মিত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করেন তাদের চোখ নিশ্চয়ই এই ভিডিও চোখে পড়েছে। একজন হেয়ার স্টাইলিস্ট মডেলদের চুল দিয়ে মাথার উপর আইফেল টাওয়ার, ফলের ছুড়ি, আস্ত এক গোলাপ, টুপি, ভায়োলিন, নেকড়ে, বিড়াল, ঝাড়বাতি তৈরি করছেন নিখুঁতভাবে।

বেশ আশ্চর্য হওয়ার বিষয় বটে! এমন বেশ অনেকগুলো ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধূসর রঙের চুলে স্টাইলিং করতে চলেছেন এক যুবতী। প্রথমেই তিনি নারীর মাথায় পনি টেইল করেছেন। তারপর সেখানে নানারকম কারুকাজ করে চলেছেন। কখনও আস্ত একটা বোর্ড বসিয়ে দিয়েছেন মাথার উপর। তারপরেই আবার সরু সরু বিনুনি করছেন চুল জুড়ে। ঠিক কী হেয়ার স্টাইল করতে চলেছেন এই যুবতী, তা দেখার জন্য স্ক্রিন থেকে চোখ সরাতে পারেনি বহু দর্শকও।

এক একটা করে নতুন জিনিসের সংযোজন হচ্ছে মাথায়। ভিডিওর শেষে দেখা যাচ্ছে, মাথায় একটা আস্ত আইফেল টাওয়ার দাঁড় করিয়ে দিয়েছেন হেয়ার স্টাইলিস্ট। যুবতীর মাথায় প্যারিসের সেই বিখ্যাত আইফেল টাওয়ার দেখে হতবাক নেটিজেনরা। এদিকে আইফেল টাওয়ারেই শেষ হয়নি হেয়ার স্টাইলিস্টের মুনশিয়ানা। এই ভিডিয়োতে তার পারদর্শিতার আরও এক নিদর্শন ফুটে উঠেছে।

আরেকটি ভিডিওতে দেখা গেছে বাদামি রঙের চুলে স্টাইলিং করছেন ওই হেয়ার স্টাইলিস্ট। স্টাইলিং শেষে দেখা যায় তিনি এবার একটা বাদামি রঙের বেতের ঝুড়ি বানিয়ে ফেলেছেন যুবতীর মাথায়। স্টাইলিং শেষে সেই ঝুড়িতে আনারস, আঙুর সহ নানা ফল-মূল রাখতে দেখা যায় ওই হেয়ার স্টাইলিস্টকে। আবার সেই ঝুড়ি থেকে স্ট্রবেরি তুলেও খান তিনি। এমন হেয়ার স্টাইলিংয়ের ভিডিও ফেসবুকে আপলোড করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘চুল খুলবে কীভাবে’? এদিকে ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

চেনেন এই হেয়ার স্টাইলিস্টকে। নাম আতেফ কবিরি। ইরানি আতেফ একজন আন্তর্জাতিক পর্যায়ের হেয়ার স্টাইলিস্ট। এরই মধ্যে তার করা এমন অভিনব সব চুলের স্টাইল ভাইয়াল পুরো বিশ্বে। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রয়েছে ২ মিলিয়ন অনুসারী।

সূত্র: জাগো নিউজ ২৪

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ