রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১২:৩৪, ১৪ জুলাই ২০২৪

আবারও পরীমনিসহ একঝাঁক নায়িকার সঙ্গে শাকিব খান

আবারও পরীমনিসহ একঝাঁক নায়িকার সঙ্গে শাকিব খান
সংগৃহীত

একটি ফ্যাশন শো চলাকালীন ঢালিউডের একঝাঁক নায়িকার সঙ্গে র‍্যাম্পে হেঁটে ভাইরাল হয়েছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এবার আরো একবার নায়িকা বেষ্টিত দেখা গেল তাকে। শাকিব খানকে ঘিরে দাঁড়িয়ে ছিলেন পরীমনিসহ ৫ নায়িকা।

শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকজমক আয়োজনে শুরু হয় শাকিব খানের ব্যবসা প্রতিষ্ঠান রিমার্কের নতুন স্কিম প্যাকেজ ‘আপনজন’। রিমার্কের এই স্কিমের লোগো উন্মোচন করার সময় তার পাশে দেখা যায় পাঁচ নায়িকাকে।

আয়োজনে পরীমনি ছাড়াও শাকিবের পাশে দেখা গেছে পূজা চেরি, বিদ্যা সিনহা মিম, কেয়া পায়েল ও প্রার্থনা ফারদিন দীঘিকে।

অনুষ্ঠানে শাকিব বলেন, আমরা একটি পরিবার। পরিবারের আপনজনের মতোই প্রন্তিক পর্যায়ের ক্ষুদ্র ও মাঝারি পর্যায়ের ব্যবসায়ীরা এই প্যাকেজের অংশ হচ্ছেন। এই ব্যবসায়ীরা যদি না থাকেন, তাহলে তাদের পরিবারকে যেন চিন্তা করতে না হয়- দোকান কে খুলবে, ব্যবসা চলবে কীভাবে? তাই আমরা রিমার্ক আপনজন হয়েই তাদের পাশে দাঁড়াবো।

তিনি আরো বলেন, একটি দেশের ক্ষুদ্র ব্যবসায়ীদের বাদ দিয়ে উন্নয়নের দিকে পৌঁছানো যায় না। কারণ প্রান্তিক পর্যায়ে কোনো পণ্য পৌঁছে দেন তারাই। তাই তাদের মৃত্যু মানে শুধু একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়া নয়, বিশাল একটি ইন্ডাস্ট্রির স্বপ্ন পূরণের মাঝপথে মৃত্যুও।

ঢালিউড সুপারস্টার বলেন, আপনজন একটি ভালোবাসার উদ্যোগ। এ আপনজনের মাধ্যমেই ছোট, ক্ষুদ্র, মাঝারি ব্যবসায়ীদের পাশে সবসময় থাকবে রিমার্ক। এভাবেই একজন আরেকজনের ভরসার হাত হয়ে একসঙ্গে সামনের দিনগুলোতে এগিয়ে যাবো।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ