রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১১:২৩, ২৫ জুলাই ২০২৪

এলপিএল খেলে দেশে ফিরেছেন ৪ ক্রিকেটার

এলপিএল খেলে দেশে ফিরেছেন ৪ ক্রিকেটার
সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিশ্বকাপ মিশন শেষে বাংলাদেশ দল দেশে ফিরলেও ফেরেননি সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট খেলতে সেখানে যান তিনি। নতুন এই ক্রিকেট লিগে সাকিব খেলেছেন লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের হয়ে।

সাকিবের মতো একই সময় আরেক ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগ খেলতে যান চার ক্রিকেটার। বিশ্বকাপ মিশন শেষ করেই শ্রীলংকার এলপিএল খেলতে দেশটিতে সফর করেন তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তাওহীদ হৃদয় এবং মুস্তাফিজুর রহমান।

এলপিএলে তাসকিন খেলেন কলম্বো স্ট্রাইকার্সের হয়ে। মুস্তাফিজুর রহমান ও তাওহীদ হৃদয় খেলেন ডাম্বুলা সিক্সার্সের হয়ে। শরিফুল ইসলাম ছিলেন ক্যান্ডি ফ্যালকন্সে। এরই মধ্যে পর্দা নেমেছে এলপিএলের।

গত ২১ জুলাই গল মার্ভেলসকে হারিয়ে শিরোপা জয় করেছে জাফনা কিংস। আগেই দেশে ফিরে এসেছিলেন শরিফুল ইসলাম। এলপিএল শেষ হওয়ার পর দেশে ফিরেছেন তাওহিদ হৃদয়, মুস্তাফিজুর রহমান এবং তাসকিন আহমদেও।

এলপিএলে খেলা বাংলাদেশের চার ক্রিকেটারই ফিরে এসেছেন দেশে। বাকি শুধু যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট খেলতে যাওয়া সাকিব আল হাসান। তিনি কবে ফিরবেন? স্পষ্ট জানা যায়নি কিছু।

বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার শাহরিয়ার নাফিস জানিয়েছেন, সাকিব আল হাসান ২৬ তারিখ পর্যন্ত খেলবেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট (এমএলসি)। এরপর তিনি চলে যাবেন কানাডায়, গ্লোবাল টি-২০ খেলার জন্য। সেখান থেকে কবে দেশে ফিরে আসবেন, সে সম্পর্কে কিছু জানা যায়নি এখনও।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ