রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১৮:২১, ১৫ জুলাই ২০২৪

শুদ্ধাচার পুরস্কার পেলেন আক্কেলপুরের ইউএনও

শুদ্ধাচার পুরস্কার পেলেন আক্কেলপুরের ইউএনও
সংগৃহীত

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুরুল আলম উপজেলা পর্যায়ে ২০২৩-২৪ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। স্বচ্ছতা, জবাবদিহিতা ও সরকারি কার্য সম্পাদনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁকে এ সম্মাননা দেওয়া হয়। তিনি জয়পুরহাট ৫টি উপজেলার মধ্যে এ সম্মাননা পেয়েছেন।

রবিবার দুপুরে জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার হিসেবে তাঁর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সালেহীন তানভীর গাজী। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিপুল কুমার, অতিরিক্ত পুলিশ সুপার এ এম এ মামুন খান চিশতী(পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত), সিভিল সার্জন ডা. মুহাঃ রুহুল আমিন, সকল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অফিস প্রধান নির্বাচিত হওয়া ও পুরস্কার প্রাপ্তিতে প্রতিক্রিয়া ব্যক্ত করে মনজুরুল আলম বলেন, উপজেলা পর্যায়ে সকলকে নিয়ে কাজ করার ফলেই এই পুরস্কার অর্জিত হয়েছে। এ প্রাপ্তি ভবিষ্যতে আমাকে কাজের প্রতি আরও বেশি দায়বদ্ধ এবং দায়িত্বশীল করে তুলবে। সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম ও যোগ্যতা দিয়ে দেশ এবং মানুষের সেবা করতে নিজেকে আরও বেশি উৎসর্গ করে দিতে চাই।

মনজুরুল আলম এ উপজেলায় ইউএনও হিসেবে যোগদানের পর তার সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতায় পাল্টে গেছে উপজেলা পরিষদের প্রশাসনিক কার্যক্রম ও সার্বিক চিত্র। সরকারি-বেসরকারি প্রতিটি দপ্তরের কর্মকান্ডে পূর্বের চেয়েও ফিরে এসেছে গতিশীলতা ও স্বচ্ছতা। কমেছে জনভোগান্তি আর বৃদ্ধি পেয়েছে জনসেবার মান। আক্কেলপুর উপজেলাকে একটি উন্নত মডেল জনপদ হিসেবে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করছেন তিনি।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ