রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত : ১০:৫৩, ২৪ মার্চ ২০২৪

আবারো ৫৯৫ টাকায় গরুর মাংস বিক্রি করবেন খলিল

আবারো ৫৯৫ টাকায় গরুর মাংস বিক্রি করবেন খলিল
সংগৃহীত

রাজধানীর উত্তর শাহজাহানপুরের মাংস বিক্রেতা খলিলুর রহমান রোজার প্রথম দিন থেকে প্রতি কেজি গরুর মাংস ৫৯৫ টাকায় বিক্রি শুরু করেন। এতে তার ‘খলিল গোস্ত বিতানে’ ক্রেতাদের ঢল নামে। একদিনে তিনি এক কোটি টাকার গরুর মাংস বিক্রি করেছিলেন।

তবে ১০ রোজা না যেতেই প্রতি কেজি মাংসের দাম ১০০ টাকা বাড়িয়ে দিয়েছিলেন খলিলুর রহমান। এবার সেখান থেকে সরে এসে আবারও ৫৯৫ টাকায় মাংস বিক্রির ঘোষণা দিয়েছেন তিনি। 

রোববার ভোক্তা অধিদফতরের প্রধান কার্যালয়ে ‘সাশ্রয়ী মূল্যে গরুর মাংস বিক্রি বিষয়ে’ এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন খলিলুল রহমান। তিনি বলেন, লাভ-লোকসান বুঝি না, ২০ রমজান পর্যন্ত ৫৯৫ টাকায় মাংস বিক্রি করব। আমি কথা দিয়েছিলাম, সেটা রাখব। প্রতিদিন বিকেল পর্যন্ত ২০টি করে গরু জবাই হবে।

এ সময় অধিদফতরের মহাপরিচালক এ এইচ এম শফিকুজ্জামান, পুরান ঢাকার মাংস বিক্রেতা নয়ন, মিরপুরের মাংস বিক্রেতা উজ্জ্বলসহ অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খলিলুর রহমান বলেন, আমি ৫৯৫ টাকায় মাংস বিক্রি করে আসছিলাম। গরুর দাম বেড়ে যাওয়ায় আমি ১০০ টাকা বাড়িয়েছিলাম। আমার লোকসানের অবস্থা হয়েছিল। আমার স্টাফদের নিয়ে চলতে কষ্ট হচ্ছিল, এ কারণে দর বৃদ্ধি করা হয়েছিল।

প্রসঙ্গত, গত বছরের শেষ দিকে বাজারে যখন ৭০০-৭৫০ টাকায় প্রতি কেজি গরুর মাংস বিক্রি হচ্ছিল, তখন খলিলুর রহমান কম দামে গরুর মাংস বিক্রি করে আলোচনায় আসেন। এরপর ঢাকার বিভিন্ন এলাকা থেকে মানুষ তার দোকানে মাংস কিনতে ভিড় করে। 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ